বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

গাছবাড়িয়ায় চলন্ত অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ, আসনেই পুড়ে চালক অঙ্গার

বশির আলমামুন, চট্টগ্রাম:

চট্টগ্রামের চন্দনাইশে চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে এর চালক মারা গেছেন। তবে ওই অটোরিকশায় কোনো যাত্রী ছিলেন না বলে জানা গেছে।

সোমবার (২৫ মার্চ) বিকেল সাড়ে তিনটার দিকে চন্দনাইশের গাছবাড়িয়া কলেজ গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত চালকের নাম মো. আবদুস সবুর। তাঁর বাড়ি সাতকানিয়া উপজেলার পশ্চিম ঢেমশা ইউনিয়নের ইছামতি আলীনগর এলাকার মৃত মফিজুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী মোটরসাইকেল চালক শওকত আলী পারভেজ বলেন, ওই সিএনজির পেছনে আমি ছিলাম। হঠাৎ করে ওই সিএনজির সিলিন্ডার বিস্ফোরণ হয়ে দাউ দাউ করে আগুন জ্বলছিল সেই আগুনে চালক পুড়ে ছাই হয়ে যাচ্ছে। ফায়ার সার্ভিস আসতে দেখেছি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ট্রাফিক পুলিশের সিগন্যাল পেয়ে অটোরিকশাটি ঘোরানোর সময় অন্য একটি গাড়ির সঙ্গে সংঘর্ষে আগুন লেগে যায়। পরে ঘটনাস্থলেই আগুনে পুড়ে ড্রাইভারের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করে ওই অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ হয়ে দাউ দাউ করে আগুন জ্বলতে শুরু করে। সেই আগুনে চালক পুড়ে ছাই হয়ে যান। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নেভায়।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটোরিকশায় সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় ঘটনাস্থলে চালকের মৃত্যু হয়েছে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION